মুজিবর্ষে হাবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

প্রকাশিত: ০৫:৪৮ পি এম , ১০ জুলাই ২০২০

"মুজিবর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান " এই স্লোগানকে প্রতিপাদ্য করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মুজিববর্ষ উপলক্ষে ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ। 

শুক্রবার(১০ জুলাই)  বিকালে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন চত্বরে তারা এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন। 

বিশ্ববিদ্যালয় শাখা  ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান মাহফুজ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি কার্যক্রম অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় আমরা হাবিপ্রবি শাখা ছাত্রলীগ এর নেতা কর্মীরা "মুজিববর্ষের আহবান, একটি করে গাছ লাগান’ স্লোগানকে সামনে রেখে আমাদের এই বৃক্ষরোপণ  কর্মসূচি পালন করেছি।

ছাত্রনেতা রাশিদুল ইসলাম রাহাত বলেন, পরিবেশ এর ভারসাম্য টিকিয়ে রাখতে গাছ লাগানোর কোনো বিকল্প নেই। পরিবেশ বাচাতে চাইলে গাছ লাগাতে হবে। বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্রনেতা রাসেল আলভী, মির্জা ফয়সাল সৌরভ, রাজা নুরনবী রাজা সহ আরও অনেকে।


সর্বশেষ

জনপ্রিয় খবর