কাহারোলে পুরোহিতদের মাঝে প্রণোদনা বিতরণ

প্রকাশিত: ০৮:৩২ পি এম , ২৩ জুলাই ২০২০

২৩  শে জুলাই বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে কাহারোলে পুরোহিতদের মাঝে প্রণোদনা বিতরণ করলেন প্রধান অতিথি ও  দিনাজপুর-১ আসনের এমপি জনাব মনোরঞ্জন শীল গোপাল। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের দিনাজপুর জেলা শাখা সভাপতি শ্রী সুনীল চক্রবর্তী। আরও বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ , দিনাজপুর জেলা শাখার সধারণ সম্পাদক শ্রী উত্তম কুমার রায়, কাহারোল থানা অফিসার ইনচার্জ জনাব মনোজ কুমার রায়, বাংলাদেশ হিন্দু , বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ কাহারোল সভাপতি শ্রী মোহন চন্দ্র রায় ও কাহারোল পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও উক্ত সভার সভাপতি রাজেন্দ্র দেবনাথ। 

প্রধান অতিথির ভাষণে মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, বাংলাদেশে হিন্দু বা সনাতন ধর্মাবলম্বীরা দেশের স্থায়ী জনগণ, তারা বাংলাদেশে প্রবাসী নয় এবং মুক্তিযুদ্ধে তাদের ছিল যথেষ্ট অবদান, তাদেরও কথা বলার সমান অধিকার আছে, বিভিন্ন রকম নির্যাতন প্রতিরোধে সবাইকে এক হয়ে প্রতিরোধ করার আহবান জানান তিনি এবং সবার সাথে থাকার অঙ্গীকার করেন । 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কান্তনগর রাজ দেবোত্তর ট্রাস্ট এর সদস্য ও কাহারোলের ২ নং রসুলপুর ইউপি চেয়ারম্যান জনাব সঞ্জয় কুমার মিত্র, দিনাজপুর জেলা শাখার সৈনিক লীগের আহবায়ক জনাব কামাল হোসেন, সাংবাদিকসহ আরও অনেকে।


সর্বশেষ

জনপ্রিয় খবর