ফুলবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তি মৃত্যু

প্রকাশিত: ০৪:০৩ পি এম , ৩০ জুলাই ২০২০

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটায় মোজাম্মেল হক (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু ঘটেছে।


করোনা পজিটিভ শনাক্তের পর থেকে তিনি ফুলবাড়ী পৌরসভার উত্তর সুজাপুর হাই স্কুল মোড়স্থ নিজ বাড়ীতে চিকিৎসাধিন ছিলেন।


করোনায় আক্রান্ত হয়ে মোজাম্মেল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা.  মোহাম্মদ হাসানুল হোসেন বলেন, মোজাম্মেল হকের শরীরে করোনার উপস্বর্গ দেখা দেওয়ায় গত ২২ জুলাই বুধবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। গত ২৬ জুলাই রবিবার তার করোনা পজিটিভ রিপোর্ট স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। ওইদিন থেকেই তিনি নিজ বাড়ীতে চিকিৎসাধিন ছিলেন। চিকিৎসাধিন থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে।


ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি কানিজ বলেন, মোজাম্মেল হকের শরীরে করোনা শনাক্তের রিপোর্ট আসার দিনই তার বাড়ী লকডাউন করে দেওয়া হয়েছিল। নিজ বাড়ীতে তিনি চিকিৎসাধিন থাকা অবস্থায় মারা গেছেন।

 

তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির পক্ষ থেকে স্থানীয় কানাহার কবরস্থানে তাকে বিকেল সাড়ে তিনটার মধ্যে দাফনের সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে। 


সর্বশেষ

জনপ্রিয় খবর