রংপুরের পীরগঞ্জে বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১০:০৮ পি এম , ০৬ অক্টোবর ২০২০

মেহেদী হাসান,পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি: পীরগঞ্জের টুকু‌রিয়া ইউ‌নিয়‌নে বন্যার্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার  উপজেলার টুকু‌রিয়া ইউনিয়নের সর্বাধিক ক্ষতিগ্রস্থ ৩ টি ওয়ার্ডের ৮ শতাধিক পরিবারের মাঝে ওই চাল বিতরণ করা হয়। 

এ সময় উপজেলা ব‌রেন্দ্র কর্মকর্তা দা‌য়িত্ব প্রাপ্ত ট‌্যাগ কর্মকর্তা আলমগীর হো‌সেন,  টুকু‌রিয়া ইউ‌নিয়ন আ'লী‌গের সভাপ‌তি ও  ইউপি চেয়ারম্যান- আ‌তোয়ার রহমান মন্ডল, সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউ‌পি সদস‌্যসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান- রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার  ড. শিরীন শারমিন চৌধুরী অসহায় বন্যার্ত পরিবারের জন্য  জরুরী ভিত্তিতে সহায়তা দেয়ার জন্য  ৩৮ মে:টন চাউল,শুকনো খাবার এবং নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন।  

আজ (গতকাল) মঙ্গলবার চাল অগ্রাধিকার তালিকার ভিত্তিতে বিতরণ শুরু করা  হয়েছে। এ দিন টুকু‌রিয়া ইউপির ১৬৫০ টি প‌রিবা‌রের ম‌ধ্যে  ৮ শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল  ইউ‌নিয়ন প‌রিষদ থেকে বিতরণ করা হয় ।  বুধবার বা‌কি ৮'৫০ টি প‌রিবা‌রের মা‌ঝে চাল বিতরন করা হ‌বে। পানি বন্দি প্রতিটি অসহায় বন্যার্ত পরিবারকে এ খাদ্য সহায়াতা দেয়া হবে।  
জাতীয় সংস‌দের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জের সাংবাদিকদের জা‌নি‌য়ে‌ছেন, বন্যায় যাদের ঘর ভেঙ্গে গেছে তাদেরকে  ঘর মেরাম‌তের জন‌্য ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেবে সরকার।


সর্বশেষ

জনপ্রিয় খবর