বীরগঞ্জে আমবাগান হতে আদিবাসী মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ০৬:০১ পি এম , ১৮ নভেম্বর ২০২০

 দিনাজপুরের বীরগঞ্জে আমবাগান হতে এক আদিবাসী নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাস্থলে পাওয়া জাতীয় পরিচয় পত্র সুত্রে জানা যায় মৃত নারীর নাম শান্তনা বেসরা। জন্ম তারিখ ১৯৮৫ইং। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ভূল্লীপাড়া বাগদহ গ্রামের সাছেরা বেসরার মেয়ে। মায়ের নাম বোধনী বেসরা।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার মরিচা ইউনিয়নের মাহাতাবপুর ঘুঘুডাঙ্গা গ্রামের আলহাজ্ব হাফিজ উদ্দিনের আমবাগনে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে।

মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুর হেলাল জানান, সকালে এলাকাবাসী আমবাগানে অজ্ঞাত নারীর ঝুলন্ত মৃতদেহ দেখে আমাকে সংবাদ দেয়ে। আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশকে অবহিত করি। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাস্থলে একটি ব্যাগ পড়ে ছিল। ব্যাগে ব্যবহৃত কাপড়, প্রসাধনী সামগ্রী এবং একটি জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়।

বীরগঞ্জ থানার এস আই স্বপন পাল জানান, ঘটনাস্থলে পাওয়া জাতীয় পরিচয় পত্রের সুত্রে ধারণা করা হচ্ছে মৃত নারীর নাম শান্তনা বেসরা। মৃত নারীর প্রকৃত পরিচয় এবং মৃত্যুর রহস্য উদঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিত্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ

জনপ্রিয় খবর