দিনাজপুরে র‌্যাবের অভিযানে ১৪কেজি গাঁজাসহ ২জন মাদক কারবারি আটক

প্রকাশিত: ০৯:১৬ এ এম , ০৫ ডিসেম্বর ২০২০

র‌্যাব ১৩,সিপিসি-১,দিনাজপুর কর্তৃক একটি অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার ও কিশোর অপরাধী সহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

 

র‌্যাব-১৩,দিনাজপুর ক্যাম্প সুত্রে জানা যায়,র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে যে কোন ধরনের অপরাধী,অপহরণ,মাদক উদ্ধার,অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে তৎপর থাকে এবং অভিযান পরিচালনা করে থাকে।

 

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে দিনাজপুর জেলার সদর উপজেলার ২ নং সুন্দরবন ইউনিয়নের ১ নং ওয়ার্ডস্থ সুন্দরবন নামক গ্রামে র‌্যাব-১৩,ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১,দিনাজপুর এর একটি আভিযানিক দল  অভিযান পরিচালনা করে একজন কিশোর সহ ২ জন কারবারিকে আটক করে।এসময়, তাদের কাছ থেকে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

আটককৃত কারবারিরা হলেন,কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কৃষ্ণপুর এলাকার মৃত হারুন অর রশিদের পুত্র মোঃ আফসার আলী(৩২) এবং একই জেলার বুড়িচং উপজেলার লরিবাগ এলাকার মোঃ চারু মিয়ার ছেলে কিশোর কারবারি মোঃ আরিফ হোসেন (১৬)।র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দেশের বিভন্ন জেলা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দিনাজপুরসহ দেশের অন্যান্য জেলায় সরবরাহ করত।

 

র‌্যাব বাদী হয়ে কিশোর অপরাধী সহ উভয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে এবং বিধি মোতাবেক তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৩,দিনাজপুর এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সহকারী পরিচালক (এএসপি) মোঃ আহসান হাবীব।


সর্বশেষ

জনপ্রিয় খবর