এইচ আর ড্রিম আইটি সলিউশনের ডে নাইট ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ধোধন ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান - ২০২০

প্রকাশিত: ০৮:১৯ পি এম , ০৫ ডিসেম্বর ২০২০

কর্মজীবনের পথ চলার প্রয়োজনে শারীরিক কসরতের ভুমিকা অনেক বেশি। শারীরিক কসরতের দিক বিবেচনায় রেখে এইচ আর ড্রিম আইটি সলিউশন এর উদ্যোগে আয়োজন করা হয়েছে ডে নাইট ফুটবল টুর্নামেন্ট-২০২০।

বর্ণিত আইটি সলিউশনের পরিচালক হাফিজুর রহমানের নেতৃত্বে শুক্রবার সকাল ৯.৩০ মিনিটে দিনাজপুর সদর উপজেলাস্থ ৪ নং শেখপুরা ইউনিয়নের কৃষান বাজার, চক দেওতৈড় মাদ্রাসা মাঠে এ খেলার উদ্বোধন করেন শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান জনাব মমিনুল ইসলাম।

এসময় পরিচালক হাফিজুর রহমান জানান, কর্মজীবনের ব্যস্ততার পাশাপাশি যেমন অবকাশ যাপন প্রয়োজন তেমনি প্রয়োজন খেলাধুলার। এইচ আর ড্রিম আইটি সলিউশনের কর্মরত কর্মকর্তাবৃন্দের শারীরিক বিষয় এবং কর্ম জীবনের উৎসাহ প্রদানের দিক বিবেচনা করে আমি এ খেলার আয়োজন করেছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে আমরা যেন ভূমিকা রাখতে পারি সে জন্য সকলের কাছে আবেদন, সকলেই আমাদের  প্রতিষ্ঠানের জন্য দোয়া করবেন।

৪ নং শেখপুরা ইউনিয়নের চেয়াম্যান উদ্বোধন কালে তার বক্তব্যে বলেন, মাদক মুক্ত শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে খেলাধূলা অত্যন্ত আবশ্যক একটি বিষয়। এইচ আর ড্রিম আইটি সলিউশন কে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই কারণ তারা কর্ম সংস্থানের পাশাপাশি খেলাধুলার বিষয়টিও বিবেচনায় এনেছে। 
 

বিকেলে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ মমিনুল ইসলাম, ৪ নং শেখপুরা ইউপি,সদর,দিনাজপুর। 

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন - জনাব মোঃ হাফিজুর রহমান, সিইও, এইচ আর ড্রিম আইটি সলিউশন,  অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন  - জনাব মোঃ শহিদুল ইসলাম ( উপদেষ্টা, দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশন)  জনাব মোঃ আব্দুল আউয়াল, উপদেষ্টা,দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশন ) জনাব মোঃ মোতাহার হোসেন ( উপদেষ্টা,দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশন ) জনাব মোঃ মোস্তফা কামাল, র্নিবাহী পরিচালক ( জে এস কে এস) জনাব যাদব চন্দ্র রায়, ( সাংবাদিক ও মানবাধিকার কর্মী) র্নিবাহী পরিচালক, সিডিসি। জনাব মোঃ আবুল কালাম আজাদ, ( সিইও, রাইজিং স্টার আইটি) জনাব মোঃ মকিদ হায়দার শিপন ( সদস্য সচিব দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশন ও সিইও, রেডন আইটি ইন্সটিটিউট ) জনাব মোঃ সাহাজ উদ্দীন ( সাহাজ) (জোনাল ইনচার্জ, সন্ধানী লাইফ ইনসুরেন্সের কোম্পানি লিঃ দিনাজপুর) জনাব মোঃ আব্দুস সালাম সরকার, ( সভাপতি, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর, সদর দিনাজপুর সদর উপজেলা শাখা) জনাব মোঃ রাকিব ইসলাম, ( সেকেটারি, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর, সদর উপজেলা শাখা)। 


সর্বশেষ

জনপ্রিয় খবর