বিরামপুর ৪নং দিওড় ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে পদপ্রার্থী-মোছাঃ সুলতানা রাজিয়া

প্রকাশিত: ০৮:০১ পি এম , ৩১ জানুয়ারী ২০২১

রেজওয়ান আলী, বিরামপুর প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের মহিলা সংরক্ষিত আসনে পদপ্রার্থী মোছাঃ সুলতানা রাজিয়া। 

জানা যায়,আসন্ন ইউপি নির্বাচনে দিওড় ইউনিয়নে মহিলা সংরক্ষিত আসনে ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বর পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই লক্ষে তিনি নলিয়াপাড়া থেকে পূর্ব দিকে ডিপ পর্যন্ত,নলিয়াপাড়া থেকে লিটনের বাড়ি পর্যন্ত মাটি ভরাট,নলিয়াপাড়া হাতেমুল মেম্বারের দোকানের পার্শে ৬ ইঞ্চি পাইব প্রদান,রুপরামপুর থেকে সারা গ্রাম পর্যন্ত ৪৩ গাড়ি মাটি ভরাটের কাজ সূ-সমপন্ন করেছেন।

কাঁদিপুর থেকে স্কুল সংলগ্ন ভাংঙগা জায়গায় পাইপ স্হাপন সহ ৩টি ওয়ার্ডে জনকল্যাণ মূলক কাজ অব্যাহত ভাবে করে যাচ্ছেন। এ বিষয়ে সুলতানা রাজিয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি পূর্বে কখনো এই ধরনের দ্বায়িত্ব পূর্ণ কাজের জন্য প্রতিনিধি হতে আসি নাই। যখন দেখলাম বিগত কয়েক বৎসর যাবৎ যারা এ রকম দ্বায়িত্বে রয়েছেন,তারা জনগনের কোন রকম উন্নয়ন করতে পারে নাই। 

তাই আমি জনগণের উন্নয়নে কাজ করার জন্য এগিয়ে এসেছি। যদি একটি বার আমাকে এলাকার জনসাধারণ সমর্থন দেন তবে আমি জনগণের কল্যাণে কাজ করে যাব। এলাকার মধ্যে কোন রকম রাস্তা ঘাট যাতায়াতের সমস্যার সমাধান জোরালো পদক্ষেপ গ্রহণ করব। 

এর সাথে বয়স্ক,বিধবা,মাতৃত্বকালীন ভাতা সহ সকল ভাতার কাজ গুলো অতি বিচক্ষণতার সহিত বিতরণ করব। আমি সকলের নিকট আকুল আবেদন করি তারা যেন একটি বার আমাকে সমর্থন করে তাদের ভোট টি আমাকে প্রদান করেন বলে জানান।


সর্বশেষ

জনপ্রিয় খবর