নবাবগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক মতবিনিময় সভা ও বনভোজন অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:১২ এ এম , ১১ ফেব্রুয়ারী ২০২১

সংবাদ মাধ্যম সমাজের দর্পণ, আর সাংবাদিকরা জাতির বিবেক। সেই বিবেকবোধকে জাগ্রত করে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভে দাঁড়িয়ে সমাজের মঙ্গলের জন্য সংকটময় সমস্যাগুলি ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে, বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার আহ্বানে দিনাজপুরের নবাবগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক মতবিনিময় সভা ও বনভোজন ২০২১ ইং- অনুষ্ঠিত হয়েছে।


১০ ফেব্রুয়ারি (২০২১ ইং-) বুধবার ১২:৩০ মিনিটে নবাবগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে নবাবগঞ্জ শেখ রাসেল জাতীয় উদ্দ্যানে (আশুরার বিল শেখ ফজিলাতুন্নেছা কাঠের ব্রীজ সংলগ্ন) প্রেসক্লাবের সভাপতি মোঃ ছানা উল্লাহ'র (প্রেস এক্সপ্রেস লাইভ) সভাপতিত্বে প্রেসক্লাবের বার্ষিক মতবিনিময় সভা ও বনভোজন সম্পন্ন হয়।

উক্ত প্রেসক্লাবের বার্ষিক মতবিনিময় সভা ও বনভোজন অনুষ্ঠানে সংবাদমাধ্যম সংক্রান্ত বিভিন্ন এজেন্ডা নিয়ে সাধারণ সম্পাদক মোঃ হাসিম উদ্দিন (এশিয়ান টিভি) এর সঞ্চালনায় সহ-সভাপতি মোঃ সুলতান মাহমুদ (৭১ টিভি) মতবিনিময় সভার নিম্নোক্ত বিষয়-

  • প্রতিষ্ঠা বার্ষিকী সম্পর্কে আলোচনা।
  • আসছে মহান অমর একুশে ফেব্রুয়ারি পালন প্রসঙ্গ আলোচনা।
  • স্বাধীনতার রজতজয়ন্তী'তে- মহান ২৬ মার্চ স্বাধীনতা দিবসে প্রেসক্লাবের করণীয়তে কি থাকছে।
  • সংগঠনের গঠনতন্ত্রীয় ভাবে নতুন সদস্য অন্তর্ভুক্ত করণ বিষয়ে সিদ্ধান্ত কি.....।
  • বার্ষিক মতবিনিময় ও বনভোজন প্রসঙ্গে  উপস্থিত সকলের সামনে প্রতিবছর নিদিষ্ট ১০ ফেব্রুয়ারি'তে বিভিন্ন পর্যটন কেন্দ্রে প্রেসক্লাবের সকল সদস্য ও তাদের পরিবার নিয়ে প্রেসক্লাবের বার্ষিক মতবিনিময় সভা ও বনভোজন সম্পন্ন করার প্রস্তাব উপস্থাপন করে বক্তব্য রাখেন।

এছাড়াও সহ-সভাপতি মোঃ জুলহাজুল কবীর (ডেইলি ইন্ডাস্ট্রি), যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ বিপ্লব কুমার সাহা (দৈহিক মুক্ত খবর) সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবাবগঞ্জ উপজেলাশাখা, যুগ্ম-সাধারণ সম্পাদক দিপক কুমার মহন্ত (সাপ্তাহিক ফলোআপ, দিনাজপুর ডট টিভি) গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবাবগঞ্জ উপজেলা শাখা, সাংগঠনিক সম্পাদক মোঃ আতিকুল ইসলাম চৌধুরী (দৈনিক ভোরের দর্পন, প্রকাশক ও সম্পাদক অনলাইন নিউজ পোষ্টাল দৈনিক আশুরার বিল), দপ্তর ও প্রকাশনা সম্পাদক মোঃ আজিনুর রহমান রাজু ( চ্যানেল এস), কার্যকরী সদস্য মোঃ রেজাউল করিম স্বাধীন (দৈনিক আলোকিত সংগ্রাম), মোঃ আব্দুল মান্নান, মোছাঃ রেবেকা সুলতানাসহ নতুন নিযুক্ত অন্যান্য সদস্য বৃন্দ মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন।

নবাবগঞ্জে সংবাদমাধ্যমকে এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করে সাধারণ সম্পাদক মোঃ হাসিম উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
মতবিনিময় সভা'র শেষে সভাপতির গঠন মূলক বক্তব্য রাখার পর সভার সমাপ্তি করা হয়।
সভার শেষে বনভোজনের মধ্যান্নভোজনে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মোঃ আতাউর রহমান, চেয়ারম্যান নবাবগঞ্জ উপজেলা পরিষদ ও উপস্থিত সাংবাদিক পরিবারের অন্যান্য সদস্যগণ।
পরিশেষে চেয়ারম্যান মোঃ আতাউর রহমান সবার মঙ্গল কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ লিখার আহ্বান জানান।


সর্বশেষ

জনপ্রিয় খবর