বীরগঞ্জে মিশুক,বেবিট্যাক্সি, ট্যাক্সীকার,সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির ত্রি- বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৫২ পি এম , ১৮ ফেব্রুয়ারী ২০২১

দিনাজপুর জেলা মিশুক,বেবিট্যাক্সি, ট্যাক্সীকার,সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজিঃ নং- দিনাজ-২৪ বীরগঞ্জ শাখার ত্রি- বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।  


১৮ ফেব্রুয়ারী ২০২১ ইং নির্বাচন অনুষ্ঠানে উপদেষ্টামন্ডলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম, সহ- সাধারণ সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, বিএনপি নেতা সুভাস দাস সহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোঃ সারোয়ার হোসেন, বিশেষ অতিথি  জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান।

নির্বাচন কমিশনার মোঃ আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার একরামুল ও সাবেদ আলীর  তত্বাবধানে
প্রিজাইটিং বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক জয়ন্ত কুমার ,সহ-কারী প্রিজাইটিং দক্ষিণ রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আহসান হাবীব লাবু ও জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মোস্তফা কামালের সমন্বয়ে সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

মোট ভোটার ২২৯ এর মধ্যে ২০২ টি ভোটার ভোট প্রদান করেন। নির্বাচনে বাদশা মিয়া ১১৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দী প্রার্থী মঞ্জুর হোসেন রুমন ৭০ ভোট, সাধারণ সম্পাদক পদে আবু হানিফ সরকার ১২৫ ভোট পেয়ে বিজয়ী , তার প্রতিদ্বন্দী প্রার্থী রিয়াজুল ইসলাম ৭১ ভোট, রোড সেক্রেটারী পদে আরাফাত ১০৬ ভোট পেয়ে বিজয়ী , তার প্রতিদ্বন্দী প্রার্থী ভবেশ চন্দ্র ৮২ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে শাহাজাহান বাদশা ১১১ ভোট পেয়ে বিজয়ী , তার প্রতিদ্বন্দী প্রার্থী আঃ মালেক  ৮৩ ভোট এবং সহ-সভাপতি পদে মোঃ ইয়াছিন আলী, সহ- সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও কোষাধ্যক্ষ পদে মোঃ সেলিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, নির্বাচনে মোট ১৩ জন প্রার্থী  প্রতিদ্বন্দীতা করেন।


সর্বশেষ

জনপ্রিয় খবর