করোনা ভাইরাস সংক্রমণ রোধে বিরামপুরে পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন

প্রকাশিত: ১২:২৮ এ এম , ২২ মার্চ ২০২১

বর্তমান সময়ে দেশে কোভিড-১৯ (করোনা ভাইরাস) বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে সারাদেশের সকল থানায় করোনা ভাইরাসের বিষয়ে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করা হয়েছে। তারই আলোকে দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের উদ্যোগে উপজেলার ¬৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রায় সকল গুরুত্বপূর্ণ হাট-বাজার ও রাস্তার মোড়ে মোড়ে গিয়ে করোনা ভাইরাসের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরে উপস্থিত মাস্ক বিহীন জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 


রবিবার (২১ মার্চ) সকাল ১০টা থেকে শুরু করে অর্ধ দিনব্যাপী বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার, থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির এবং ওসি তদন্ত মোঃ মতিয়ার রহমানের নেতৃত্বে এ সকল কর্মসূচি পালন করা হয়।


সকাল ১০ টায় পৌর শহরের ঢাকা মোড়ে সিনিয়র এএসপি মিথুন সরকার এবং ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে জনসাধারণকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ও মাস্ক বিতরণ করা হয়। একই সময়ে উপজেলার কাটলা বাজারের গোডাউন মোড়, অটো ষ্টান্ড মোড়, ধানহাটি মোড়, জোতবানী ইউনিয়নের শিবপুর বাজার, কেটরা হাট, একইর মঙ্গলপুর বাজার, বিনাইল ইউনিয়ন পরিষদ চত্ত্বর, কুন্দন হাট সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গিয়ে সাধারণ মানুষের মাঝে বর্তমান সময়ে করোনার নতুন করে প্রাদুর্ভাব বিস্তারের বিষয়ে দিক নির্দেশনা মূলক ও সচেতনতা মূলক বক্তব্য তুলে ধরেন এবং উপস্থিত জনতার মাঝে মাস্ক বিতরণ করেন বিরামপুর থানার তদন্ত অফিসার ইনচার্জ মোঃ মতিয়ার রহমান।

পৃথকভাবে প্রতিটি ইউনিয়নে উক্ত কর্মসূচি পালনকালে ওই সকল ইউনিয়নের বিট অফিসারগণ উপস্থিত ছিলেন।


সর্বশেষ

জনপ্রিয় খবর