আফতাবগঞ্জে "শ্রী শ্রী রাধাগোবিন্দ ও দূর্গা মন্দির" এর ভিত্তিপ্রস্তরস্থাপনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত

প্রকাশিত: ০৬:২৭ এ এম , ২৬ মার্চ ২০২১

"ওঁম তৎ সৎ।
হে কৃষ্ণ করুণাসিন্ধু,
দীনবন্ধু-জগৎ পথে-
গোপেশ-গোপীকা, কান্ত-রাধাকান্ত; নমঃস্তুতে.....ওঁম শান্তি ওঁম শান্তি জগতের সকল জীবের মঙ্গল হউক" সনাতনী শুভ মন্ত্রের বাণী উচ্চারণের মধ্য দিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে "শ্রী শ্রী রাধাগোবিন্দ ও দূর্গা মন্দির" এর ভিত্তিপ্রস্তরস্থাপনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২৪ মার্চ (২০২১ ইং-) বুধবার সকাল দশটা'য় শ্রী অজিত চন্দ্র রায় (দাতা সদস্য) এর সভাপতিত্বে- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে আফতাবগঞ্জ শ্রী শ্রী রাধাগোবিন্দ ও দূর্গা মন্দির প্রাঙ্গণে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী'র প্রাক্কালে বিশেষ অবদানের চিহ্ন স্বরুপ শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে- পরীক্ষিত রাজনৈতিক পরিবারের যোগ্য উত্তরসূরী প্রধান অতিথি সাংসদ শিবলী সাদিক, দিনাজপুর -৬।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবাবগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সমীর কুমার দত্তের সঞ্চালনায় খগেন্দ্র নাথ সাহার পবিত্র গীতা পাঠের পর অত্রএলাকার মন্দির গুলির উন্নয়নের সার্বিক বিষয় উপস্থাপন করে শুভেচ্ছান্তে স্বাগত বক্তব্য রাখেন কমিটির অন্যতম সদস্য মানিক চন্দ্র সরকার।

প্রধান অতিথি সাংসদ শিবলী সাদিক উপস্থিত সকলের মঙ্গলকামনায় আশাবাদ ব্যক্ত করে বেড়ে ওঠা শৈশবের কথা স্মরণ করে স্নেহে ভরা শৈশব-কৈশোর, খেলার সাথী এবং মান্যব্যক্তিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আপনাদেরই সেই স্নেহের শিবলী! তিনি আবেগপূর্ণ স্মৃতিচারণ উপস্থাপন করে স্মরণে অনুভব করেন মারবেল খেলা সঙ্গীর মা, প্রতিবেশী মা'দের স্নেহ ভরা আদর, ভালবাসা ও আশীর্বাদ।
তিনি আরো বলেন, 'আমি আশা করি যে, এই মন্দির থেকে এখানকার মানুষের এমন কিছু প্রকাশনার মধ্য দিয়ে প্রান্তিক ধারণায় ধর্মীয় মূল্যবোধের মাধ্যমে আমাদের সমাজের সন্তানরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে সহায়ক হয়'।
বক্তব্য রাখেন আবু সাহাদত মোহাম্মদ সায়েম আলী সবুজ, চেয়ারম্যান ৯ নং কুশদহ ইউনিয়ন পরিষদ, সনানন্দ রায় সদস্য মন্দির কমিটি, মোঃ আব্দুর রাজ্জাক সভাপতি বাংলাদেশ আওয়ামিলীগ ৯ নং কুশদহ ইউনিয়ন শাখা, মোঃ সাজেদুর করিম দুদু সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামিলীগ ৯ নং কুশদহ ইউনিয়ন শাখা।
এছাড়াও উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাতা সদস্য মনমোহন চন্দ্র রায়, দাতা সদস্য চন্দ্রকান্ত রায়, দয়াল চন্দ্র রায়, প্রভাষক প্রণব রায় চৌধুরী, প্রভাষক সঙ্কর কুমার সরকার, যোগেশ চন্দ্র সরকার, দিলীপ কুমার ঘোষ সাধারণ সম্পাদক হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠান ঐক্য পরিষদ  নবাবগঞ্জ উপজেলা শাখা, মোঃ আইনুল হক চৌধুরী চেয়ারম্যান ১নং জয়পুর ইউনিয়ন পরিষদ ও অত্রএলাকার অন্যান্য গণ্যমান্যব্যক্তিবর্গ।


সর্বশেষ

জনপ্রিয় খবর