দিনাজপুরে নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১০:০৬ পি এম , ১৫ মে ২০২০

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক‍েল কলেজের নাক, কান, গলা বিভাগের একজন অধ‍্যাপক সহ দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। 

১৫ মে রাত ৯ টায় দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস এর দেওয়া সর্বশেষ প্রতিবেদনের ভিত্তিতে জানা যায় দিনাজপুরে আজ ৬ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত  হয়েছে। 

এই ৬ জন আক্রান্তের মধ‍্যে সদরের ১জন যিনি মেডিকেল কলেজের নাক, কান, গলা বিভাগের অধ‍্যাপক।দিনাজপুর বিরল উপজেলায় ১জন, বোচাগঞ্জ উপজেলায় ১জন, বীরগঞ্জ উপজেলায় ১জন, নবাবগঞ্জ উপজেলায় ১জন এবং নতুন করে যে  উপজেলায় প্রথম করোনা শনাক্ত হল তা হলো খানসামা, এখানে আক্রান্ত ১জন। 

আক্রান্তদের মধ‍্যে দুইজন নারী এবং চারজন পুরুষ।আজকে পর্যন্ত দিনাজপুরে সর্বশেষ আক্রান্তের সংখ‍্যা গিয়ে দাড়াল ৬৪ জন। বর্তমানে দিনাজপুরের ১৩ টি উপজেলাতেই করোনা পজেটিভ শনাক্ত হলো।
 
তবে উল্লেখিত যে দিনাজপুর সদর উপজেলার উপশহরে মফিজুল ইসলাম( ৪৫) নামীয় একব‍্যক্তি করোনার উপসর্গ  নিয়ে মৃত‍্যু বরন করেছেন। তার নমুনা সংগ্রহ করে ল‍্যাবরেটরীতে পাঠানো হয়েছে। ফলাফল এলেই বুঝা যাবে যে ব‍্যাক্তিটি কোন কারনে মারা গিয়েছেন বলে জানান সিভিল সার্জন দিনাজপুর।


সর্বশেষ

জনপ্রিয় খবর