প্রকাশিত হলো রাকিবুল হাসানের নতুন নাশিদ "ত্রিভুবনের প্রিয় মুহাম্মদ"

: ০৩:৫১, পি এম ,০১ মে ২০২০
প্রকাশকঃ নিজস্ব প্রতিবেদক

প্রতি মুহূর্তেই ইসলামিক নাশিদ তাড়িয়ে বেড়ায় তাকে। নাশিদের রাজ্যে নিজেকে মেলে ধরার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন শিল্পী রাকিবুল হাসান। তার কণ্ঠ ইতোমধ্যেই ভক্ত-শ্রোতাদের কাছে প্রিয় হয়ে উঠেছে। “মনটা কি একটুও কাঁদেনা”। “সালাম লিখেছে মা”। 

নাশিদের তালিম নিয়েছেন বহু বছর। ২৫ নভেম্বর, ২০১৮ সালের প্রথম ডুয়েট নাশিদ মাহমুদ ফয়সাল এরন সাথে  “মিনতি” শিরনামে একটি নাশিদ প্রকাশিত হয় । সেই থেকে যেন তাড়িয়ে বেড়ানো স্বপ্নের পরিধিও বেড়ে যায় রাকিবুল হাসান এর। সিদ্ধান্ত নেন নাশিদ নিয়ে শ্রোতাদের সঙ্গেই থাকবেন। এরই ধারাবাহিকতায় ২০২০ সালের শুরুর দিকে নাশিদ ফিল্ম এর ব্যানারে প্রকাশিত হয় এই নাশিদ শিল্পী প্রথম মৌলিক নাশিদ “মনটা কি একটুও কাঁদেনা”। এরপর প্রায় এক মাস সময় নিয়ে নিজের নতুন ইউটিউ চ্যানেল নতুন আরেক টি নাশিদ প্রকাশিত হয়। 

মাহে রমজানে আবার নতুন করে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের কালজয়ী না'তে রাসুল "ত্রিভুবনের প্রিয় মুহাম্মদ" (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) নাশিদটি প্রকাশিত হয়েছে নাশিদ ফিল্ম এর ব্যানারে। 

মনোরম লোকেশনে চিত্রায়ণ করে নাশিদটির ভিডিও নির্মাণ করেছেন নাশিদ ফিল্ম টিম।  রাকিবুল হাসানের এই নাশিদটি  ইতোমধ্যেই মুগ্ধ করেছেন দর্শকদের। 

নতুন নাশিদ এবং ভিডিও নিয়ে রাকিবুল হাসান  বলেন-‘অনেক দিন সময় নিয়ে নতুন এই কাজটি আমার ভক্ত-শ্রোতাদের উপহার দিলাম। প্রকাশের পর দর্শক- শ্রোতাদের অনেক প্রশংসা পাচ্ছি। এটাই আমার স্বার্থকতা। 

নাশিদ ফিল্ম সূত্রে জানা গেছে আজ ৭ রমজান, ০১ মে ২০২০, শুক্রবার প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘"ত্রিভুবনের প্রিয় মুহাম্মদ" (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) নাশিদ ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে নাশিদ ফিল্ম-এর ওয়েবসাইটে।