বিরামপুরে গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা

প্রকাশিত: ০১:১৮ পি এম , ০৮ আগস্ট ২০২১

ঘরের সিলিং ফ্যানে ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে দিনাজপুরের বিরামপুরে শুক্রবার সকালে এক যুবতী (২২) আত্মহত্যা করেছে বলে জানা গেছে। এ ঘটনায় বিরামপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই সিরাজ জানান, শুক্রবার (৬ আগস্ট) সকাল ৯টার দিকে সাদিয়া আক্তার মিম নামে এক যুবতী বিরামপুর পৌর এলাকার শিমুলতলী গড়েরপাড় এলাকায় তার বাবার বাড়িতে সবার অগোচরে সিলিং ফ্যানে নিজের পরিহিত ওড়না দ্বারা গলায় ফাঁস দেওয়া অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।


মৃতের মা ও ভাইয়ের বরাতে তিনি আরো জানান, প্রায় ৩ বছর আগে একই উপজেলার রূপরামপুর গ্রামে মিমের বিয়ে হয়। ১ বছর প‚র্বে মিমের মানসিক সমস্যা দেখা দেওয়াতে তার চিকিৎসা চলছিল। এক সপ্তাহ আগে মিম বাবার বাড়িতে বেড়াতে আসে।

কয়েকদিন থেকে মিম পরিবারের সদস্যদের বিশেষ করে তার মা'কে বিভিন্ন অসংলগ্ন কথাবার্তা বলে আসছিল। এমতাবস্থায় শুক্রবার সকালে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে মিম আত্মহত্যা করে।


বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, মৃতদেহের ময়না তদন্তের রিপোর্ট পেলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা নির্ণয় করা যাবে। এছাড়া ঘটনার সত্যতা নিরূপণে প্রয়োজনীয় তদন্ত অব্যাহত আছে বলে তিনি জানান।
 


সর্বশেষ

জনপ্রিয় খবর