সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘের নির্বাচন: সভাপতি রয়েল, সাধারণ সম্পাদক হুমায়ুন

প্রকাশিত: ০৬:২০ পি এম , ২৫ ডিসেম্বর ২০২১

দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ১৭৪ জন ভোটারের মধ্যে ১৫০ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন।

গত শুক্রবার শহরের ইসলামপাড়ায় অবস্থিত আনসার ও ভিডিপি স্কুলে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে গণনা করে রাত ৮টায় নির্বাচন কমিশনার শাহিন কাদির, সহকারী নির্বাচন কমিশনার পলাশ বিন আশরাফী ও সাংবাদিক শাহ্ আলম মন্ডল যৌথভাবে কার্যনির্বাহী কমিটির ১৩টি পদের নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

ভোট গ্রহণ চলাকালে পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন।
নির্বাচনে সভাপতি পদে আব্দুর রহমান রয়েল আনারস প্রতীকে ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে তালা-চাবি প্রতীকে ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হুমায়ুন কবির।

সাংগঠনিক সম্পাদক পদে মেহেদী হাসান মোটরসাইকেল প্রতীকে ৮২ ভোট, অর্থ সম্পাদক পদে তৌহিদ বাবু হরিণ প্রতীকে ১০৮ ভোট এবং কার্যনির্বাহী সদস্যের ২টি পদে রাব্বি হোসেন হাতপাখা প্রতীকে ৯৫ ভোট ও হামজা মাসুম মোমবাতি প্রতীকে ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


বাকি ৭টি পদের মধ্যে সহ-সভাপতি পদে রবিন হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মুক্তার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে জামিল সরকার নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক পদে মরফিদুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক পদে আমজাদ হোসেন পাপ্পু, ধর্ম বিষয়ক সম্পাদক পদে ইজারুল হক মুন্না ও ক্রীড়া সম্পাদক পদে আকাশ হোসেন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।


সর্বশেষ

জনপ্রিয় খবর